Saturday, September 16, 2017

বিশ্ব একাদশকে হারিয়ে ঘরের মাঠে ক্রিকেট ফেরাল পাকিস্তান

মন্ডলঃ দীর্ঘ প্রতীক্ষা অবশেষে প্রশান্তি, বিশ্ব একাদশকে হারিয়ে ঘরের মাঠে ক্রিকেট ফেরাল পাকিস্তান। আইসিসির গড়া বিশ্ব একাদশকে হারিয়ে এরই মধ্যে নজর কেড়ে নিয়েছে টিম পাকিস্তান। ৩ ম্যাচ টি-২০ তে এরই মধ্যে সিরিজ জিতে নিয়েছে পাকিস্তান। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ে রাত ৮ টায় শিরিজ নির্ধারণী ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হয় বিশ্ব একাদশ।

টসে হেরে ব্যাট করতে নেমে আহমেদ শেহজাদের ৫৫ বলে দুর্দান্ত ৮৯ রান এবং বাবর আজমের ৩০ বলে ৪৮ রানের উপর ভর করে ১৮৪ রান সংগ্রহ করে পাকিস্তান। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ১৫০ রানে সবকটি উইকেট হারায় বিশ্ব একাদশ।

প্রসঙ্গত, ২০০৯ সালে লাহোরে শ্রীলংকার টিম বাসে বোমা হামলার ঘটনার পর থেকে কোনো টেস্ট খেলুড়ে দেশই পাকিস্তান সফরে রাজি হয়নি। ২০১৫ সালের মে মাসে বিশ্ব মোড়লদের চোখ রাঙানি উপেক্ষা করে পাকিস্তান সফরে যায় জিম্বাবুয়ে। এর পর আর কোন আন্তর্জাতিক ম্যাচ গড়ায়নি পাকিস্তানে। গত ১২ সেপ্টেম্বর আইসিসির বিশ্ব একাদশের মধ্য দিয়ে দেশটিয়ে ফিরল ক্রিকেট।দ

সংক্ষিপ্ত স্কোর:
পাকিস্তান: ১৮৩/৪ (২০ ওভার) / টার্গেট ১৮৪
বিশ্ব একাদশ: ১৫০/৮ (২০ ওভার)

বিশ্ব একাদশের সম্ভাব্য একাদশ: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), তামিম ইকবাল, হাশিম আমলা, জর্জ বেইলি (উইকেট রক্ষক), ডেভিড মিলার, থিসারা পেরেরা, ড্যারেন স্যামি, বেন কাটিং, স্যামুয়েল বদ্রি, মরনে মরকেল ও ইমরান তাহির।

পাকিস্তনের সম্ভাব্য একাদশ : সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), আহমেদ শেহজাদ, ফাখর জামান, বাবর আজম, শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, উসমান খান, হাসান আলি ও রুম্মান রইস।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: